অবশেষে বার্সায় যোগ দিলেন মাশচেরোনার বিকল্প

স্পোর্টস ডেস্ক: কোতিনহোকে কিনে বেশ বিপদেই পড়তে হলো স্প্যানিশ জায়েন্ট বার্সাকে। কারণ কোতিনহোকে কিনতে গিয়ে নিজেদের অ্যাকাউন্টের অনেক টাকাই শেষ করতে হলো। আর সেই হিসেব জেড়েই তাদের দলের বেশিরভাগ খেলোয়ারদেরকেই বিক্রি করে দিতে হবে। আর সেই তালিকায় আছেন মাশচেরানো। আর আর্জেন্টাইন এই তারকাকে বিক্রি করার আগে তার বিকল্পকে দলে ভিড়িয়েছে বার্সা।

আর তার বিকল্প হিসেবে আসছে ইয়েরি মিনার। ইয়েরি মিনার সঙ্গে চুক্তির বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিলো বার্সেলোনা। নিজেদের ওয়েবসাইটে এ সংক্রান্ত একটি বিবৃতি দিয়েছে ক্লাবটি।
১১.৮ মিলিয়ন ইউরোতে ব্রাজিলিয়ান ক্লাব পালমেইরাস থেকে আনা হয়েছে এ ডিফেন্ডারকে। আর তাঁর বাই-আউট ক্লস ধরা হয়েছে ১০০ মিলিয়ন ইউরো।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার প্রতিবেদন অনুযায়ী, দলে জাভিয়ের মাশচেরানোর বিকল্প হবেন কলম্বিয়ান এ সেন্টারব্যাক। আর চীনের ক্লাব হেবেই চাইনা ফরচুনে যোগ দেয়ার কথা মাশচেরানোর।

সাড়ে পাঁচ বছরের চুক্তিতে ন্যু ক্যাম্পে যোগ দিলেন মিনা। সে হিসেবে ২০২৩ সাল পর্যন্ত বার্সাতেই থাকার কথা ২৩ বছর বয়সী এ ফুটবলারের। ২০১৬ সালে পালমেইরাসে যোগ দেয়ার পর ৩৩ ম্যাচে মাঠে নেমেছেন মিনা। ওই বছরই জিতেছেন লিগ কাপ। এরআগে সান্টা ফে’র হয়ে জিতেছে কোপা সুদামেরিকানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *