আগে রোনালদোকে বিক্রি করুন, তারপর আমার কাছে আসুন, রিয়ালকে নেইমার



স্পোর্টস ডেস্ক: নেইমারকে ডেরায় ভেড়াতে দীর্ঘদিন ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। কিন্তু বারবারই ব্যর্থ হয়েছে ক্লাবটি। নতুন বছরের শুরুতে সরগরম হয়ে উঠেছে ইউরোপিয়ান দলবদলের মার্কেট। এবার আর তাকে হাতছাড়া করতে চাচ্ছেন না লস ব্লাঙ্কোজরা।

শোনা যাচ্ছে, দলে টানতে এরই মধ্যে ব্রাজিল ফরোয়ার্ডের সঙ্গে যোগাযোগ করেছে রিয়াল। তবে এবারও হাত ফসকে যেতে পারে ক্লাবটির। কারণ তাকে দলে নিতে কঠিন শর্ত জুড়ে দিয়েছেন ব্রাজিল যুবরাজ। নেইমারের ভাষ্য, ‘আগে ক্রিশ্চিয়ানো রোনালদোকে বিক্রি করুন। তার পর আমার কাছে আসুন।’

গত আগস্টে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে (২২২ মিলিয়ন ইউরো) বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যান নেইমার। কানে এসেছে- এর চেয়েও বেশি দামে তাকে কিনতে দেনদরবার চালিয়ে যাচ্ছে রিয়াল।

তবে এতে বাধা হয়ে দাঁড়িয়েছে নেইমারের শর্ত। সরাসরি নাকি জানিয়ে দিয়েছেন, রোনাল্ডো থাকলে সান্তিয়াগো বার্নাব্যুতে আসবেন না তিনি। স্প্যানিশ সংবাদমাধ্যম দিয়ারিও গোল জানাচ্ছে, বিষয়টি আমলে নিয়েছেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। নেইমারকে পেতে দরকারে রোলল্ডোকে বিক্রি করে দেবেন তারা। এই মাসেই তা সম্পন্ন হতে পারে।

সময়টা ভালো যাচ্ছে না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। গোলখরায় ভুগছেন তিনি। চলতি মৌসুমে লা লিগায় করেছেন মাত্র ৪ গোল। এতে লা লিগা পয়েন্ট টেবিলে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে যোজন যোজন পিছিয়ে পড়েছে রিয়াল। তথ্য সূত্র : ডেইলিস্টারডটইউকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *