শরীরের একঝলক ট্যাটু দেখিয়ে তুফান তুললেন স্বস্তিকা (ভিডিও)

পাড়ার কাকু হঠাৎ একদিন বিয়ে করে আনলেন আবেদনে ভরপুর এক সুন্দরীকে। পাড়ার ইয়ং ছেলেদের আর কে পায়! উমা বৌদির স্পর্শ পেতে সবার প্রাণ ওষ্ঠাগত। এমন সময় হারিয়ে গেলেন সেই আদরের উমা বৌদি। যাকে একঝলক দেখতে মুখিয়ে বসেছিলেন ‘হইচই’-এর দর্শকেরাও। অবশেষে দেখা মিলল তার।

শুধু তিনিই নন, উঁকি মারল তার শরীরের ট্যাটুও। বৌদি নাচলেন, খুলে পড়ল আঁচল। ব্লাউজের ফাঁকে খোলা পিঠ স্পর্শ করলেন দেবররা। টানাটানি চলল আঁচল ধরে। আঁচল সরিয়ে দেখা মিলল খোলা কোমর। চারপাশে নাচলেন ঠাকুরপোরা। মদের ফোয়ারায় ভিজল সারা শরীর। আর কি চমক নিয়ে আসছেন উমা বৌদি? তার জন্য অবশ্য অপেক্ষা করতে হবে আর কয়েকটা দিন।

ভর দুপুরে বৌদির সঙ্গে লুকিয়ে দেবরের প্রেম-খুনসুটি। জমে গিয়েছিল নতুন ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’। দেবরদের হৃদয়ে প্রেম ও যৌনতায় সুড়সুড়ি জাগিয়ে উধাও হয়ে গিয়েছিলেন উমা বৌদি তথা স্বস্তিকা। এবার ‘হইচই’-এর ডিজিটাল প্লার্টফর্মের দৌলতে ফের ফিরছেন সবার প্রিয় উমা বৌদি। শুরু হচ্ছে দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজের দ্বিতীয় পর্ব। ৯ নভেম্বর থেকে শুরু হচ্ছে সিরিজটি।

ইতোমধ্যে ভোজপুরী ‘লাগেলু’ গানে দেখা মিলেছে উমা বৌদির। ফেসবুক আর ইউটিউবে চলছে সেই দুরন্ত ট্রেলার। স্বস্তিকা মুখোপাধ্যায়ের নাচ ইতোমধ্যেই দেবরদের মনে সাড়া ফেলে দিয়েছে। লাল ঠোঁটে হালকা কামড়ে স্বস্তিকা উষ্ণতার পারদ চড়িয়েছেন চড়চড় করে। ইউটিউবে এই গানের ভিউ ছাড়িয়েছে সাত হাজার। ফেসবুকে তিন লাখ। তবে বৌদির আরো ঝলক দেখতে আপনাকে ৯ নভেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *